রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষক-শিক্ষার্থী নিহত

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৪

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় এক স্কুলশিক্ষক এবং এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছেন।

রবিবার সকালে বাগমারা ও দুপুরে পবা উপজেলায় পৃথক দুর্ঘটনায় তারা নিহত হন। নিহত স্কুলশিক্ষক যুবলীগ নেতাও ছিলেন।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান জানান, দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিলেন শিক্ষক আনোয়ারুল আক্তার রনি (৩৮)। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে পবা উপজেলার মধ্য পুঠিয়াপাড়া এলাকায় একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়।

তিনি আরো বলেন, ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছে। তাই তাদের আটক করা যায়নি। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিহত রনি পবা উপজেলার একেএম ধোপাঘাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। রাজশাহী মহানগরীর মধ্য নওদাপাড়া মহল্লায় তার বাড়ি। তার বাবার নাম হেলাল উদ্দিন। রনি রাজশাহী মহানগর যুবলীগের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকও ছিলেন।

এদিকে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, সকালে ঝিকড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি ভটভটিতে করে উপজেলা সদরে চলমান বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল প্রতিযোগিতা দেখতে আনা হচ্ছিল। পথে দানগাছি এলাকায় ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে চাপা পড়ে শিক্ষার্থী আসাদুল ইসলাম (১২) ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া আহত হয় আরও অন্তত পাঁচজন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত আসাদুল উপজেলার ঝিকড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। ঝিকড়া গ্রামের আহাদ আলীর ছেলে সে। তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কারও কোনো অভিযোগ না থাকায় মামলা হয়নি বলেও জানান ওসি।

ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :