জাপার চারজনসহ ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪০

রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির চারজনসহ ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রবিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী রওশনপুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রাজু, বিএনপি মনোনীত পিপলস পার্টি অব বাংলাদেশের চেয়ারম্যান রিটা রহমান, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস.এম ইয়াসীর, স্বতন্ত্র প্রার্থী হিসেবে এরশাদের ভাতিজা সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এম এ মজিদ, মহানগর বিএনপির সহ-সভাপতি কাওছার জামান বাবলা, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মণ্ডল, গণফ্রন্টের কাজী শহিদুল্লাহ, ন্যাশনাল পিপলস পার্টির রংপুর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম।

সকাল থেকে উৎসবমুখর পরিবেশে বিভিন্ন প্রার্থীদের পক্ষে দলের নেতা-কর্মী ও সমর্থকরা নির্বাচন কার্যালয়ের সামনে জমায়েত হতে থাকেন। পরে দলের প্রার্থীদের পক্ষে নির্বাচন কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে দ্বন্দ্ব না থাকলেও জাতীয় পার্টিতে তা প্রকাশ্যে রূপ নিয়েছে। দলটির জেলার একটি অংশ সাদ এরশাদের ও এস. এম ফখর-উজ-জামান জাহাঙ্গীরের পক্ষে এবং মহানগর কমিটির নেতা-কর্মীদের এস এম ইয়াসীরের পক্ষে মনোনয়ন সংগ্রহে অংশ নিতে দেখা যায়। এছাড়াও এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ারের পক্ষে পার্টির আরেকটি অংশ পৃথকভাবে কাজ করছে।

এ ব্যাপারে রংপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, সকাল থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের ১১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সোমবার জমা দেয়ার শেষ দিন।

জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের শূন্যঘোষিত রংপুর-৩ আসনে উপনির্বাচনে ভোট গ্রহণ করা হবে ৫ অক্টোবর।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/আরআই/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :