নাটোরে প্রতিপক্ষের হামলায় কলেজশিক্ষকসহ আহত ৩

প্রকাশ | ০৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৪

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

নাটোরের সিংড়ায় এক কলেজশিক্ষকের বাড়ির গেটে বেড়া দিয়ে তাদের বাড়িতে প্রবেশে বাধা দেয়ায় প্রতিবেশীদের হামলায় কলেজশিক্ষকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় রবিবার নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চারজনের নামসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন আহত কলেজশিক্ষক  কায়সার কামাল হেলাল।

আদালত সূত্রে জানা গেছে, বসত বাড়ির জমি নিয়ে বিরোধের জের ধরে নাটোরের সিংড়া উপজেলার চামারী ডিগ্রি কলেজের প্রভাষক কায়সার কামাল হেলালের বড়সাঐল গ্রামের বাড়ির গেটে জোর করে বেড়া দেয়া শুরু করে প্রতিবেশী আমজাদ হোসেনের ছেলে আব্দুল্লাহ আল মামুন ও মাসুদ রানা স্বপন। এ সময় বেড়া দিতে বাধা দেয়ায় আব্দুল্লাহ আল মামুন ও মাসুদ রানা স্বপনের লোকজন তাদের উপর হামলা করে।  হামলায় কলেজশিক্ষক কায়সার কামাল হেলাল ও তার ভাই মোস্তাক আহমেদ এবং স্ত্রী শাহনাজ বেগমকে মারপিট করে গুরুতরভাবে আহত করেছে। গুরুতর আহত চামারী ডিগ্রি কলেজের প্রভাষক কায়সার কামাল হেলালকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারপিটে এই কলেজ শিক্ষকের বাম কানের শ্রবণ শক্তি নষ্ট হয়ে গেছে। ঘটনার পর তিনি সিংড়া থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহণ করেনি, ফলে আদালতে মামলা করেছেন।

নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামলা গ্রহণ করে সিংড়া থানার ওসিকে এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। অভিযুক্ত আব্দুল্লাহ আল মামুন ও মাসুদ রানা স্বপনের সাথে এ ব্যাপারে কথা বলার জন্য অনেক চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এলএ)