চাঁদপুরে দুই মাদ্রাসাছাত্র অপহরণ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:০১

চাঁদপুর শহরতলীর গাছতলা হতে অপহরণ চক্র দুই মাদ্রাসাছাত্রকে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের উদ্ধারে জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রবিবার বিকালে শহরতলীর ইসলামপুর গাছতলা ‘মাদরাসাতু ইশায়াতিল উলুম মাদ্রাসা’য় এ ঘটনা ঘটে।

মাদ্রাসা কর্তৃপক্ষ জানান, আছর নামাজের আগে মাদ্রাসার দুই ছাত্র হোস্টেল থেকে না বলে বের হয়ে রাস্তায় গেলে ওঁৎ পেতে থাকা তিনজনের একটি অপহরণ চক্র সিএনজিচালিত স্কুটারে করে তাদের তুলে নিয়ে যায়। বিভিন্ন উপায়ে তাদের উদ্বারের চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে থানায় অভিযোগ করেন একজন অভিভাবক। এ ব্যাপারে মাদ্রাসার পক্ষ থেকে কোন অভিযোগ করেনি কর্তৃপক্ষ।

অপহৃত ছাত্ররা হচ্ছে- বারো বছরের আব্দুল্লাহ আল সাঈদ ও তের বছর বয়সী সানজিদ খান।

এ ব্যাপারে সদর মডেল থানায় মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক সাংবাদিক ইলিয়াছ পাটওয়ারী একটি অভিযোগ করেছেন। অপহরণের সময় এদের শরীরে ক্রিম কালারের পাঞ্জাবি ও সাদা টুপি ছিল। এদের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার ও হাজীগঞ্জ পৌর এলাকায়।

এ বিষয়ে ছাত্রের মামা সাংবাদিক মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারী জানান, তার ভাগিনা আবদুল্লাহ আল সাঈদ তার এক সহপাঠীর সাথে বিকালে হোস্টেল থেকে বের হয় গাছতলা সেতুতে ঘুরতে। মাদ্রাসার অন্য ছাত্ররা দেখেছে, তাদের একটি অপহরণ চক্র জোর করে সিএনজিচালিত স্কুটারে করে তুলে নিয়ে যেতে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছি।

এ ব্যাপারে ইসলামপুর গাছতলা মাদরাসাতু ইশায়াতিল উলুম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রহিম পাটওয়ারী জানান, মাদ্রাসার পক্ষ থেকে অভিভাবদের জানানো হয়েছে। একজন অভিভাবক চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছেন, সে আলোকে পুলিশ অভিযান চালাচ্ছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় উদ্ধার অভিযান চলছে। এখন পর্যন্ত কোন খোঁজ পাইনি। সারাদেশে চাঁদপুর মডেল থানা থেকে বেতার বার্তা পাঠিয়েছি।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :