রাজশাহীতে ডেঙ্গুতে প্রাণ গেল নারীর

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৩

রাজশাহীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক নারী মারা গেছেন। তার নাম শাপলা বেগম। তিনি জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর গ্রামের হাসিবুল ইসলামের স্ত্রী। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দুপুর ১২টার দিকে মারা যান শাপলা।

রামেক হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৪ সেপ্টেম্বর শাপলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সোমবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। দুপুরে সেখানেই তার মৃত্যু হয়।

রামেক হাসপাতালে এ নিয়ে দুজন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো। হাসপাতালটিতে এ পর্যন্ত ৬৫২ জন ডেঙ্গু রোগী ভর্তি হন। এর মধ্যে রবিবার থেকে সোমবার পর্যন্ত ভর্তি হয়েছেন ১০ জন। এই সময়ের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬১৬ জন। সোমবার হাসপাতালে ৩৫ জন ডেঙ্গু রোগী ভর্তি ছিলেন।

হাসপাতালের উপ-পরিচালক জানান, এ পর্যন্ত যত রোগী ভর্তি হয়েছেন তাদের মধ্যে হাতেগোনা কয়েককজন ছাড়া সবাই ঢাকা থেকে আক্রান্ত হয়ে এসেছেন। তবে সোমবার মারা যাওয়া রোগী রাজশাহীর পুঠিয়া উপজেলাতেই আক্রান্ত হয়েছেন বলে স্বজনদের পক্ষ থেকে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :