বাহরাইনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাহরাইন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৭

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় দেশটির রাজধানী মানামা ওরিয়েন্টাল হোটেলে ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি ফজলুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ফরিদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবের আহম্মেদ।

বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা কামাল হোসেন কামাল, সহসভাপতি আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আরিফ, প্রচার সম্পাদক ইলিয়াছ, সহ-প্রচার সম্পাদক আব্দুর রহমারসহ ঐক্য পরিষদ ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে কথা বলেন ফেনী জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন, ঢাকা দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু তালেব।

আলোচনা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্য মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল বন্দি নেতাকর্মীর সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :