লেবাননে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লেবানন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৮

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে লেবানন বিএনপি।

রবিবার বিকালে রাজধানী বৈরুতের আলকোলার রেস্ট পেলেসে হলরুমে এই আয়োজন করা হয়।

লেবানন বিএনপির সভাপতি মোহাম্মদ  নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সহসভাপতি আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংগঠনের প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি ছিলেন- সাধারণ সম্পাদক মজিবুল হক মজিব, উপদেষ্টা সদস্য মানিক মোল্লা, রুহুল আমীন, আমীর হোসন কলিম, আব্দুল হালিম, আবদুল খালেক তাহের, সিনিয়র সহসভাপতি জাকির হোসেন জাকির, সহ সভাপতি আমিনুল ইসলাম আইমান,

মহিলা সম্পাদিকা জাহান আরা সাথী, লেবানন যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ আলমসহ অনেকে।

অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, সহসভাপতি ওয়াসীম আকরাম, আবদুল কাদের, জাহাঙ্গীর হাসান সুমন, আমীর হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম মতিন, দপ্তর সম্পাদক মোতালেব হোসেনসহ অনেকে।

এছাড়া বাংলাদেশ থেকে টেলিকন্সফারেন্সে বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক।

লেবানন বিএনপির নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রবাসে থেকেও যে আপনারা দেশকে ভালবেসে দেশের -দলের এবং সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার খবর রাখেন, এজন্য দল আপনাদের প্রতি কৃতজ্ঞ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, পরে জাতীয় সংগীত, দলীয় সংগীত পরিবেশন করা হয় এবং বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :