এখন আর আফসোস নেই সোনাক্ষীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০০

‘দাবাং’ খ্যাত বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা ইন্ডাস্ট্রির একজন নামকরা অভিনেতা এবং বিশিষ্ট রাজনীতিক। তা সত্ত্বেও বলিউডে নিজের জায়গা তৈরি করতে বেশ কসরত করতে হয়েছে সোনাক্ষীকে। ইন্ডাস্ট্রিতে প্রচলিত নেপোটিজমের শিকার যে অনেক সময় বলিউডের ভেতরকার প্রভাবশালীরাও হয়ে থাকেন, তারও প্রমাণ এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদসংস্থার সাক্ষাৎকারে হাজির হয়ে সোনাক্ষী জানান, সালমান খানের ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হওয়ার পর কীভাবে তাকে চেহারা নিয়ে খোঁটা শুনতে হয়েছিল। এছাড়া ‘দাবাং’ সুপারহিট হওয়ার পরও শুধুমাত্র চেহারার কারণে বেশ কয়েকটি ছবি থেকে তাকে সরিয়ে দেয়া হয়েছিল বলেও অভিযোগ তোলেন সোনাক্ষী।

নায়িকার কথায়, ‘ছোটবেলায় প্রায় ৯৫ কেজি ওজন ছিল আমার। সে কারণে অনেক সময়ই মোটা মোটা বলে কথা শোনাতো অনেকে। একবার ফ্যাশন শো-এ র‍্যাম্পে হাঁটব বলায় বন্ধুরা বলেছিল, তুমি লাইট ধরো। তুমি অনেক বড় চেহারার। তাই হাঁটতে পারবে না। কিন্তু এখন ভাবলে খুশি হই আমি কোথায় পৌঁছে গেছি।’

সোনাক্ষী যোগ করেন, ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবাং’-এ অভিষেক হওয়ার পর ইন্ডাস্ট্রির ভেতরের অনেকেই তাকে মোটা হওয়া নিয়ে কথা শুনিয়েছিল। এরপর প্রায় ৩০ কেজি ওজন কমিয়েছেন অভিনেত্রী। নায়িকা বলেন, ওজন বেশি থাকার জন্য যে ছবিগুলোর কাজ তার হাতছাড়া হয়েছিল সেগুলো নিয়ে এখন আর তিনি আফসোস বা মন খারাপ করেন না।

ঢাকাটাইমস/১০ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :