গুলশানে বিপুল পরিমাণ বিয়ারসহ বিক্রেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৬

রাজধানীর গুলশান এলাকায় বিপুল পরিমাণ বিয়ারসহ মোহাম্মদ লিটন নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১ জানিয়েছে,  গুলশানের ১ নম্বরের সার্কেলের ৯ নম্বর সড়কে একটি  প্রাইভেটকারে কিছু মাদক বিক্রেতা মাদকদ্রব্য বেচাকেনার জন্য অবস্থান করছে- এমন খবর পেয়ে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে লিটনকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে এক হাজার ৩৬৮ ক্যান বিয়ার এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, মোহাম্মদ লিটন একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য। তিনি প্রাইভেটকারে করে মাদকের চালান ঢাকাসহ সারাদেশে মাদক বিক্রেতাদের কাছে সরবরাহ করে থাকেন। এই চক্রের অন্যতম সদস্য গাজীপুরের টঙ্গী এলাকার একজন মাদক বিক্রেতা। সেই বিক্রেতা গ্রেপ্তারকৃত লিটনের মাধ্যমে মাদকের চালান ঢাকা ও আশেপাশের এলাকায় নিয়ে এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের কাছে খুচরা ও পাইকারি মূল্যে বিক্রি করেন। তারা মাদক পরিবহনের জন্যই প্রাইভেটকারটি ব্যবহার করে থাকেন।

গ্রেপ্তারকৃত লিটন র‌্যাবকে জানিয়েছেন, তিনি পেশায় একজন প্রাইভেটকার চালক। প্রাইভেটকার চালানোর আগে তিনি একটি বায়িং হাউজে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি নিজেও একজন মাদকাসক্ত। তিনি রাজধানী থেকে মাদকের চালান সংগ্রহ করে আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করেন। দীর্ঘ পাঁচ বছর ধরে তিনি মাদকের চালান বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছেন। তিনি চালান প্রতি ১০ হাজার টাকা করে পেয়ে থাকেন।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ লিটন ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চুপুটিয়া আমিনপাড়া এলাকার বাসিন্দা।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :