বগুড়ায় আছাড় দিয়ে শিশুকে হত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৯

বগুড়ার সারিয়াকান্দিতে ১৪ মাস বয়সি ফাতেমা নামে এক শিশুকে আছাড় দিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর গ্রামে। নিহত ফাতেমা ওই গ্রামের সাইদুল আকন্দের মেয়ে। ঘটনার পর থেকে ঘাতক সাজু পলাতক রয়েছেন।

জানা গেছে, সাইদুল আকন্দ ও ঘাতক সাজু হাটশেরপুর গ্রামের একই জায়গায় বসবাস করেন। গত ৮ সেপ্টেম্বর বিকালে গ্রামের রাস্তায় খেলা করছিল সাজুর ছেলে টিটু (৫) ও সাইদুলের মেয়ে ফাতেমা। এর এক পর্যায়ে টিটুর কান্না শুনে তার বাবা সাজু বাড়ি থেকে বের হন এবং ওই রাস্তায় গিয়ে ১৪ মাস বয়সী ফাতেমাকে আছাড় দেন।

পরে ফাতেমাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ফাতেমাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু টাকার অভাবে ঢাকায় নিয়ে যেতে না পেরে সোমবার রাতে ফাতেমাকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টায় ফাতেমা মারা যায়।

ফাতেমার বাবা সাইদুল আকন্দ জানান, এ ঘটনায় ওই রাতেই সারিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। তবে থানা থেকে এসআই হেলাল ঘটনাস্থলে যাওয়ার কথা বললেও তিনি পরে আর যাননি।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল বলেন, অভিযোগ হাতে না পাওয়ায় ঘটনাস্থলে যাওয়া হয়নি। বাচ্চাটি মারা যাওয়ার খবর পেয়ে এখন ঘটনাস্থলে যাচ্ছি।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :