আমাদের ছেলেরা একটু বেশি আবেগী: বিসিবি সভাপতি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৫

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলার আগে ও পরে সাকিব অধিনায়কের দায়িত্ব পালন নিয়ে অনীহা প্রকাশ করেছেন। তার মতে, এখন জুনিয়র ক্রিকেটারদের দায়িত্ব নিতে শিখতে হবে। অধিনায়কের দায়িত্ব না থাকলে খেলার উপর বেশি মনোযোগ দেয়া যায় বলে উল্লেখ করেছেন তিনি।

সাকিবের বিষয়টি নিয়ে বুধবার মিরপুরে সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন বলেন, ‘টেস্ট ক্রিকেটে মনে হয় সাকিবের একটু আগ্রহ কম। ও অধিনায়কত্ব নিয়ে আমাদের সাথে কোনো আলোচনা করেনি। আফগানিস্তানের কাছে হেরেছে। এজন্য মনে হয়, মনটা খারাপ। এমনিতেই আমাদের ছেলেরা একটু বেশি আবেগী। হেরে মনে হয়, মনটা অনেক খারাপ। একটু ঠান্ডা হোক। পরে বিষয়টি নিয়ে আমাদের সাথে কথা বললে, আমরা দেখব।’

সেই বিশ্বকাপ থেকেই হারের বৃত্তের মধ্যে আছে বাংলাদেশ। বিশ্বকাপে নিজেদের শেষ দুই ম্যাচে ভারত ও পাকিস্তানের কাছে হারের পর শ্রীলঙ্কা সফরে গিয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় টাইগাররা। এরপর চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ হেরেছে সাকিব বাহিনী।

এসব কিছু ভুলে সামনে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলোয়াড়দের মনোযোগ দিতে বলেছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নিজেদের সেরাটা দিয়ে এই সিরিজ জিততে হবে বলে ক্রিকেটারদের অনুপ্রেরণা দিয়েছেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান পাপন বলেছেন, ‘বিশ্বকাপে ভারতের বিপক্ষে হারের পর থেকেই খেলোয়াড়দের মধ্যে যেন কেমন একটা ম্যাড়মেড়ে ভাব চলে এসেছে। কেন এমন? সবাইকে উজ্জীবিত হয়ে উঠতে হবে। ছেলেদের মধ্যে সক্ষমতা আছে। আমরা যেকোনো দলকে হারাতে পারি। আফগানিস্তানের বিপক্ষে হারের কথা ভুলে সামনে ভালো খেলে টি-টোয়েন্টি সিরিজ জিততে হবে। আমি খেলোয়াড়দের এটাই বলেছি।’

(ঢাকাটাইমস/১১ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :