রাজবাড়ীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৭

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের সদস্য শওকত আলী মণ্ডলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন মৌরাট ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামাণিক।

এ ঘটনায় সন্দেহবশত পুলিশ বুধবার দুপুরে এলাকার দাড়িয়া মালঞ্চী গ্রামের শুকুর আলী সেখের ছেলে করিম সেখকে আটক করেছে। মঙ্গলবার রাত থেকেই বাগদুলি বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত ইউপি সদস্য পশ্চিম বাগদুল গ্রামের নাজির মণ্ডলের ছেলে এবং মৌরাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

জানা গেছে, মঙ্গলবার এশার নামাজের পর বাগদুল বাজারে পলাশ ফার্মেসিতে বসে চা পান করছিলেন শওকত মেম্বার। হঠাৎ সেখান থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায় ১৫-২০ জনের মুখোশধারী সন্ত্রাসী। পরে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে পায়ে গুলি করে রাস্তায় ফেলে রেখে উল্লাস করে সস্ত্রাসীরা। পরে বোমা ফাটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে ঘটনাস্থল ছেড়ে চলে যায় তারা।

স্থানীয়রা পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাংশা থানার ওসি আহসান উল্লাহ জানান, কে বা কারা কেন এ হত্যা করেছে- তা এখনো জানা যায়নি। তবে হত্যাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

আহসান উল্লাহ আরো জানান, নিহতের পরিবারকে সব ধরনের আইনি সহযোগিতা দেয়া হবে। এরই মধ্যে এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য মাঠে কাজ করছে পুলিশ।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এলএ)