স্টিভ স্মিথকে ছাগল বানিয়ে দিল আইসিসি!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৭

স্টিভ স্মিথকে ছাগল বানিয়ে দিল আইসিসি। যা নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে আইসিসির মতো সংস্থা কীভাবে একজন ক্রিকেটারকে নিয়ে এসব লিখতে পারেন! এক বছর নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলের হয়ে ফিরেছেন স্মিথ। অস্ট্রেলিয়ার জার্সিতে অ্যাসেজে নেমেই দুরন্ত পারফরম্যান্স করেছেন স্মিথ। সচিন তেন্ডুলকর পর্যন্ত স্মিথের প্রশংসা করেছেন। আর এমন একজন ক্রিকেটারকে কি না ছাগল বলে দিল আইসিসি!

১৮ বছর পর ইংল্যান্ডের মাটিতে অ্যাসেজ জয়ের ইতিহাস গড়েছে অস্ট্রেলিয়া। আর ইতিহাস রচনার অন্যতম কারিগর যে স্টিভ স্মিথ তা আর বলা অপেক্ষা রাখে না। কিন্তু সেই স্টিভ স্মিথকে নিয়ে এমন ছবি পোস্ট করল আইসিসি যা নিয়ে বিস্তর সমালোচনা হল। ক্রিকেটারদের নিয়ে সমর্থকরা অনেক মজা-মশকরা করে থাকেন। অনেক সমর্থকই ক্রিকেটারদের ব্যাঙ্গাত্মক মিম বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। কিন্তু ক্রিকেটের কোনও নিয়ামক সংস্থা হয়তো আজ পর্যন্ত এমন কিছু করেনি। এবার আইসিসি তেমনটাই করল। আইসিসি একটি ছবিতে ফটোশপের মাধ্যমে স্মিথের ছবি কেটে ছাগলের ছবি লাগিয়েছে। নেহাত মজার ছলেই আইসিসি এমনটা করেছে। তবে স্মিথের ভক্তরা ব্যাপারটাকে মোটেও হালকাভাবে নেননি।

আইসিসির আসলে GOAT- Greatest Of All time বোঝাতে চেয়েছে স্মিথকে। কিন্তু সেই গোট-এর সঙ্গে ছাগলের কী সম্পর্ক! প্রশ্ন উঠেছে এমনই। GOAT বোঝাতে গিয়ে ছাগলের ছবি দেওয়ার ব্যাপারটি সমর্থকদের একেবারেই পছন্দ হয়নি।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :