মান্যতাকে পেয়ে ধন্য সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৬ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:২০
সঞ্জয় দত্তের সঙ্গে তার তৃতীয় স্ত্রী মান্যতা

বলিউডের মহা বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্ত জীবনে যেমন একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, তেমনি বিয়েও করেছেন একাধিক। ১৯৮৭ সালে তিনি প্রথম বিয়ে করে রিচা শর্মাকে। ১৯৯৬ সালে ব্রেন টিউমারে মারা যান রিচা।

এরপর ১৯৯৮ সালে বিয়ে করেন রেহা পিল্লাইকে। ২০০৫ সালে ডিভোর্স হয় তাদের। তৃতীয় স্ত্রী হিসেবে সঞ্জয়ের জীবনে আসেন মান্যতা। ২০০৮ সালে গোয়ায় একটি ছোট্ট অনুষ্ঠান করে বিয়ে সারেন তারা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সঞ্জয় দত্ত জানান, মান্যতার মতো স্ত্রী পেয়ে তিনি ধন্য। বাবা সুনীল দত্তের মৃত্যুর সময় থেকে মান্যতাই শক্ত করে ধরেছিলেন সঞ্জয়ের হাত।

সঞ্জয়ের কথায়, ‘মান্যতার ফোকাস সব সময় বাড়ি, স্বামী, সন্তান এবং কাজ। ওর ব্যবসায় আমি কখনো মাথা গলাইনি। ওর আলাদা ব্যক্তিত্ব রয়েছে। বাবা মারা যাওয়ার পর থেকে মান্যতাই আমার সাপোর্ট সিস্টেম। ও কখনো আমাকে হেরে যেতে দেয়নি। যখনই জীবনে হোঁচট খেয়েছি, ও ঠিক সামলে নিয়েছে।’

সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন মান্যতাও। সঞ্জয়ের কথা থামিয়ে তিনি বলেন, ‘যারা মনে করেন আমি ওর জীবনের অ্যাংকর, তাদের একটা কথা বলি, আমাকে সব রকম ঝড় থেকে সঞ্জয়ই সব সময় আড়াল করে রাখে। আমার এবং বাচ্চাদের পাশে সব সময় থেকেছে। জেলে থাকার সময়েও আমাদের জন্য খুব চিন্তা করত।’

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :