২২ হলে তিশা-রোহানের ‘মায়াবতী’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২২ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৮
‘মায়াবর্তী’ ছবির একটি দৃশ্যে ইয়াশ রোহান ও নুসরাত ইমরোজ তিশা

শুক্রবার সারা দেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান অভিনীত ‘মায়াবতী’। তিশা-রোহান জুটির এটি প্রথম ছবি। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ‘মায়াবতী’ পরিচালনা করেছেন অরুণ চৌধুরী।

এই ছবিতে রয়েছে নারী পাচার ও একটি মেয়ের সংগ্রামী জীবনের গল্প। সেই গল্পে দেখা যাবে, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে তার বেড়ে ওঠা। এরপর নানা প্রতিকূলতার মধ্য দিয়ে তার জীবন অতিবাহিত হয়।

ছবিতে কিশোরী মায়ার চরিত্রে আছেন তিশা। তিনি বলেন, ‘পৃথিবীর প্রতিটি মানুষের না বলার অধিকার আছে। অন্য সবার উচিত এটাকে সম্মান করা। এই মেসেজটা নিয়েই পরিচালক অরুণ চৌধুরী ‘মায়াবতী’ ছবিটি নির্মাণ করেছেন। আমরা সব শিল্পীরা মিলে বিষয়টি সুন্দরভাবে রুপালি পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি।’

‘মায়াবতী’র পরিবেশনায় রয়েছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। এর বিভিন্ন চরিত্রে তিশা এবং রোহান ছাড়াও আছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল ও আগুনসহ অনেকে।

ঢাকার যেসব প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’: স্টার সিনেপ্লেক্স ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, শ্যামলী ও আনন্দ।

ঢাকার বাইরে যেসব প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’: বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গি), রানীমহল (ডেমরা), সেনা অডিটোরিয়াম (সাভার), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), সিলভার স্কিন (চট্টগ্রাম), মমো ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), মর্ডান (দিনাজপুর), পূর্বাশা (শান্তাহার), মালঞ্চ (টাঙ্গাইল), ছন্দা (কালীগঞ্জ) ও রাজু (ঈশ্বরদী)।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :