বিচে উত্তাপ ছড়াচ্ছেন বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৩ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৬

বলিউড তারকা আনুশকা শর্মার গালে হাত। তার কোলে মাথা রেখে সেলফি তুলছেন স্বামী বিরাট কোহলি। বিচ লুকে দুজনেই পারফেক্ট। ব্যস্ততা দুজনের রোমান্সে এতটুকু ভাটা ফেলেনি। ক্রিকেট ও কোলাহল থেকে দূরে এই তারকা জুঁটিকে দেখা গেল আরও একবার একান্তে সময় কাটাতে।

চোখে-মুখে উচ্ছ্বাস যেন ঠিকরে বেরোচ্ছে। বিকিনিতে আনুশকা মোহময়ী। নিজেই ছবিতে লিখেছেন, ‘ওয়াটার বেবি’। দুজনে যে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না। তারা দুজনেই ব্যস্ত। তবু ফাঁক পেলেই বেরিয়ে পড়েন বিরাট ও আনুশকা। নিজেদের জন্য সময় বের করে নেন ঠিকই।

কিছুদিন আগেই ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মহারণ। এর মাঝেই জলকেলিতে ব্যস্ত বিরাট ও তার স্ত্রী আনুশকা। বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা গেছে তাদের।

এর আগে ওয়েস্ট ইন্ডিজ সফরের সময় সমুদ্রতটে গায়ে রোদ মাখতে দেখা গিয়েছিল বিরাট ও আনুশকাকে। পাশে নীল সমুদ্র। দুজনে বসে রয়েছেন কাছাকাছি। বরাবরই বিকিনি লুক ভালোই ক্যারি করতে পারেন আনুশকা। কমলা রঙের বিকিনিতেও তিনি অনন্যা।

বিরাট প্রসঙ্গে আনুশকা একবার বলেছিলেন, ‘নিজের প্রিয় বন্ধুকে বিয়ে করেছি। জীবনে অনেক ভুল বোঝাবুঝি আসে। কিন্তু সবকিছু কাটিয়ে এমন একজন আসে যে তোমায় তোমার মতো করে বুঝতে পারবে। তখন বাকি দুনিয়ার আর কোনো অস্তিত্ব থাকে না। বিরাটের সঙ্গে ছবিগুলো যেন বারবার আনুশকার বলা কথারই প্রমাণ দিচ্ছে।

দীর্ঘদিন প্রেম করার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন দুই জগতের দুই তারকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তাদের বিয়ে হয়েছিল ইতালির তাসকানিতে। সম্পর্কের প্রথম থেকেই নেটিজেনদের ‘কাপল গোল’ দিয়ে যাচ্ছেন এই লাভ বার্ডস।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :