বদলে যাওয়া পরিণীতি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৯

হলিউডের বিখ্যাত ছবি ‘দ্য গার্ল ইন দ্য ট্রেন’-এর অফিশিয়াল রিমেকে দেখা যাবে বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়াকে। এই খবর নায়িকা আগেই জানিয়েছিলেন। তার টুইটার পেজে পোস্ট করেছিলেন সুখবরটি। ছবিতে এক মদ্যপ বিবাহবিচ্ছিনার ভূমিকায় দেখা যাবে তাকে।

২০১৫ সালে প্রকাশিত পাওলা হকিন্সের বেস্টসেলার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর উপরেই নির্মিত হচ্ছে এই সাইকোলজিক্যাল থ্রিলার। ইতোমধ্যে ইংল্যান্ডে শুরু হয়ে গেছে শুটিং। ব্যস্ত শিডিউল থেকে খানিক অবসর নিয়ে পরিণীতি মাতলেন ছবি তোলায়। ব্যক্তিগত ফটো সেশনে অবশ্য ক্যামেরা ছিল ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির ডিরেক্টর অফ ফটোগ্রাফি ত্রিভুবন বাবুর হাতে।

ফটো সেশনের বেশ কিছু ছবি পরিণীতি টুইটারে শেয়ার করেছেন তার ভক্তদের জন্য। একই সঙ্গে জানিয়েছেন, এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা তার জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে থাকবে। আচমকা যেন জীবনটাই বদলে গেছে তার। পেয়েছেন পরম কাঙ্খিত মুক্তি।

‘দ্য গার্ল ইন দ্য ট্রেন’ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে রিল্যায়েন্স এন্টারটেনমেন্ট। পরিচালনা করছেন রিভু দাশগুপ্ত। ২০২০ সালে মুক্তি পাবে ছবিটি। পরিণীতি ছাড়াও এই ছবিতে দেখা যাবে কীর্তি কুলহারি এবং অদিতি রাও হায়দারিকে।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :