আ.লীগ নেতার স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৮

নীলফামারীর সৈয়দপুরে সাবেক পৌর প্যানেল মেয়র ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিটলার চৌধুরী ভলুর দ্বিতীয় স্ত্রী সুরভী ইসলাম চৌধুরী পপিকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। গুরুতর আহত পপি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত বৃহস্পতিবার গভীর রাতে শহরের গোলাহাট ঘোড়াঘাট বাজার সংলগ্ন নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

গভীর রাতে দুজন সন্ত্রাসী হিটলার চৌধুরীর অনুপস্থিতিতে তার বাড়িতে প্রবেশ করে পপিকে গলাকেটে হত্যার চেষ্টা করে। এসময় তার পাশে শুয়ে থাকা তার মেয়ে টের পেলে তার চিৎকারে সন্ত্রাসারীরা পালিয়ে যায়। সেসময় আশপাশ এলাকার লোকজন এসে পপিকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পপির ছোট মেয়ে তাসফিয়া লাবিবা চৌধুরী অদ্রি (৭) জানায়, আমার মায়ের চিৎকারে ঘুম ভেঙে গেলে আমি দেখি, আমাদের মহল্লার জীবন ও রাজা চাকু দিয়ে মায়ের গলা কাটছে। তখন আমিও চিৎকার করে কাঁদতে থাকি। আমার মা তাদের লাথি মেরে ও ধাক্কা দিয়ে ফেলে দেয়। রাজা ও জীবন তখন পালিয়ে যায়। আমি আমার মায়ের হত্যা চেষ্টাকারীদের বিচার চাই।

এ ব্যাপারে হিটলার চৌধুরী বলেন, ছেলে দুইটা আমারই সাথে থাকে। কেন বা কি কারণে তারা এমনটা ঘটালো তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। পুলিশ তদন্ত করছে তদন্ত শেষ হলেই প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার তদন্ত কর্মকর্তা আবুল হাসনাত জানান, তদন্ত কাজ শুরু করেছি। এ পর্যন্ত আমরা লিখিত কোনো অভিযোগ পাইনি। তবে জিজ্ঞাসাবাদের জন্য হিটলার চৌধুরী ভলু ও জীবনের বাবা মুন্নাকে থানায় নিয়ে আসা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :