রোনালদোর সঙ্গে ডিনারে আপত্তি নেই: মেসি

প্রকাশ | ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ফুটবল সমীকরণে গত এক দশক ধরে মেসি-রোনালদো এই দুটি নামের চর্চা সমানতালে চলছে। কখনো মেসি, কখনো বা রোনালদো-এভাবেই তারা হাতিয়ে নিয়েছেন গত এক যুগের সবরকম অর্জন। এবার রোনালদোর দাওয়াতে সাড়া দিলেন তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। 

মেসি বলেছেন, ‘যদিও সে (রোনালদো) আমার ঘনিষ্ঠ নয়, তবুও তার সাথে ডিনারে আমার কোনো আপত্তি নেই।’

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে গত ২৯ আগস্ট মোনাকোয় হয়ে গেল চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠান। এতে গেল মৌসুমের ইউরোপসেরা খেলোয়াড়ের পুরস্কারও দেয়া হয়। স্বভাবতই সেখানে উপস্থিত ছিলেন হালের দুই সেরা ফুটবলার মেসি-রোনাল্ডো। তবে তাদের পেছনে ফেলে এ খেতাব জেতেন লিভারপুলের রক্ষণসেনা ভার্জিল ফন ডাইক। কিন্তু ফুটবলের দুই মহাতারকাকে নিয়ে আগ্রহের বিন্দু মাত্র কমতি দেখা যায়নি অনুষ্ঠানটিতে।

অনুষ্ঠানের এক পর্যায়ে রোনালদোর সাক্ষাৎকার নেন বিটি স্পোর্টের সাংবাদিক। মেসির সঙ্গে সম্পর্ক নিয়ে তাকে খোলা মনে সব কথা বলেন তিনি।

লিওনেল মেসির সাথে সম্পর্ক নিয়ে সিআর সেভেন খোলামেলাভাবে বলেন, ‘অবশ্যই আমাদের মধ্যে ভালো সম্পর্ক বিদ্যমান। তবে আমাদের এখন পর্যন্ত একসঙ্গে ডিনার করার সুযোগ হয়ে ওঠেনি। কিন্তু আমি আশা করছি, অদূর ভবিষ্যতে তা করব।’

ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনায় আছেন মেসি। আর জুভেন্টাসে পাড়ি জমানোর আগে ১০ বছরের বেশি সময় রিয়াল মাদ্রিদে ছিলেন রোনাল্ডো। মূলত এ সময়েই দুজনের যুদ্ধটা ছিল দেখার মতো। এ এক দশকে ফুটবল বিশ্বকে অগনিত স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছেন তারা। ভেঙে গড়েছেন অসংখ্য কীর্তি। সেই সূত্র ধরে তাদের কাছে ঋণী ফুটবল।

(ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এআইএ)