সৈয়দ আশরাফের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের অঙ্গীকার প্রতিমন্ত্রীর

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৭

কিশোরগঞ্জে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ‘সৈয়দ আশরাফের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।’ কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে শুক্রবার জেলা পর্যায়ে সুশীল সমাজ ও কালেক্টরেট কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘আমি আপনাদেরই কাছের মানুষ। আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন, আমি কোনদিনই ভুলব না। কিশোরগঞ্জ আওয়ামী লীগের একটি ঘাঁটি। আমার শ্বশুর বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদুল ইসলাম পট্টু মিয়ার মেয়েকে বিয়ে করে আপনাদের আরও কাছে চলে আসলাম। আশরাফ ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে সবাইকেই এগিয়ে আসতে হবে।’ তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য দেন- পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ আফজল, পৌর মেয়র পারভেজ মিয়া, সিভিল সার্জন হাবিবুর রহমান, অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদুল্লাহ, সদর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, নারী নেত্রী বিলকিস বেগম, কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

এর আগে তিনি কালেক্টরেট ভবনের নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :