চরম বিপাকে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৩ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৫

দলীয় ৬০ রানে ৬ উইকেট হারিয়ে চরম বিপাকে বাংলাদেশ। দলীয় ২৬ রানে ওপেনিং জুটি ভাঙে বাংলাদেশের। সাতারার করা ইনিংসের তৃতীয় ওভারের শেষ বলে বোল্ড হন ওপেনার লিটন দাস। আর জারভিসের করা চতুর্থ ওভারের প্রথম বলে উড়িয়ে মারতে গিয়ে মিড-অফে মাদজিভার হাতে ক্যাচ হন সৌম্য। ফেরার আগে ১৪ বলে ১৯ রান করেছেন লিটন। আর ৭ বলে ৪ রান করেছেন সৌম্য।

চতুর্থ ওভারেই ফিরে গেছেন দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। উইকেটরক্ষকের হাতে ক্যাচ হয়েছেন তিনি। পঞ্চম ওভারে সাতার বলে স্লিপে মাসাকাদজার হাতে ধরা পড়েছেন সাকিব আল হাসান। নবম ওভারে এসে ওভারের প্রথম বলেই মাহমুদউল্লাহকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন রায়ান বার্ল। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি রিয়াদ। তিনি করেছেন ১৪ রান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের দেয়া ১৪৫ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভারে ৬ উইকেটে ১১৭ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নামে জিম্বাবুয়ে। দলীয় ৬৩ রানে ৫ উইকেট পড়ে গিয়েছিল জিম্বাবুয়ের। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ভালো সংগ্রহ দাঁড় করায় তারা। ষষ্ঠ উইকেট জুটিতে রায়ান বার্ল ও মুতোমবোদজির অপরাজিত ৮১ রানের জুটির উপর ভর করে নির্ধারিত ১৮ ওভারে ৫ উইকেটে ১৪৪ রান সংগ্রহ করেছে তারা। সুতরাং, জিততে হলে বাংলাদেশকে করতে হবে ১৪৫ রান।

জিম্বাবুয়ের পক্ষে ৩২ বলে পাঁচটি চার ও চারটি ছক্কার সাহায্যে ৫৭ রান করে অপরাজিত থাকেন বার্ল। ৩৪ রান করেন হ্যামিলটন মাসাকাদজা। ২৭ রান করে অপরাজিত থাকেন মুতোমবোদজি। বাংলাদেশের বোলারদের মধ্যে তাইজুল ইসলাম ১টি, মোস্তাফিজুর রহমান ১টি, মোহাম্মদ সাইফউদ্দিন ১টি ও মোস্তাফিজুর রহমান ১টি করে উইকেট শিকার করেছেন।

(ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :