সেনবাগে তালিকাভুক্ত মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশ | ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩০

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নে অভিযান চালিয়ে বেলাল হোসেন (৪৬) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা। গ্রেপ্তারকৃত বেলাল হোসেন বীরকোর্ট গ্রামের আবদু জব্বারের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে বীরকোর্ট এলাকার সানা উল্যা ভূঁইয়া বাড়িতে অভিযান চালানো হয়। এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী বেলাল হোসেনকে একটি বন্দুক ও ২৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। বেলাল দীর্ঘদিন ধরে সেনবাগের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধসহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার ওপর গোয়েন্দা নজরদারি চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বেলালের বিরুদ্ধে সেনবাগ থানায় মাদক আইনে মোট পাঁচটি মামলা রয়েছে এবং এ ঘটনায় আরও দুটি মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/জেবি)