আইইউবিএটিতে শিক্ষার্থীদের নিয়ে ইন্টারেক্টিভ সেশন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৭

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ আয়োজন করে ঘণ্টাব্যাপী ইন্টারেক্টিভ সেশনের।

বৃহস্পতিবার আইইউবিটির দৃষ্টিনন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটরিয়ামে এই ইন্টারেক্টিভ সেশন হয়। এতে শিক্ষার্থীরা উৎসাহ-উদ্দীপনা নিয়ে সেশনে অংশগ্রহণ করে।

এতে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক, শিক্ষাবিদ, লেখক ড. মুহম্মদ জাফর ইকবাল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ।

এছাড়াও এতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল হক এবং কো-অর্ডিনেটর অধ্যাপক ড. উৎপল কান্তি দাস ।

এতে শিক্ষার্থীরা আধুনিক প্রযুক্তি ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে অতিথিদের কাছে জানতে চান এবং ঘন্টাব্যাপী এই সেশন চলতে থাকে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :