আলফাডাঙ্গায় শিশুদের সাঁতার প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৮

ফরিদপুরের আলফাডাঙ্গায় শিশুদের সাঁতার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে ‘শিশুকে সাঁতার শিখান, পানিতে নিরাপদ রাখুন’- এই স্লোগানকে সামনে রেখে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়।

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় এবং হেলথ অ্যান্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল (হেল্প)-এর তত্ত্বাবধানে পরিচালিত ‘শিশুর জীবন সুরক্ষায় সাঁতার প্রশিক্ষণ কর্মসূচি’র আওতায় এ এ সাঁতার প্রশিক্ষণ হয়।

অনুষ্ঠানে শিশুর জীবন সুরক্ষায় সাঁতার প্রশিক্ষণ শীর্ষক কর্মসূচির সিনিয়র সহকারী সচিব ও কর্মসূচি পরিচালক পাপিয়া ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- হেলথ অ্যান্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল (হেল্প)-এর মহাসচিব শেখ মোসাদেক কবির, পৌর মেয়র সাইফুর রহমান, প্রকল্পের কার্যকরী নির্বাহী সদস্য ইমাম হোসেন মিলু ও উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা কাকতী দত্ত প্রমুখ।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন- হেলথ অ্যান্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল (হেল্প) এর অর্থ সচিব অশোক কুমার বিশ্বাস।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সাঁতার প্রশিক্ষণার্থী শিশুদের অবিভাবকরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :