প্রধানমন্ত্রীর অপেক্ষায় সারদা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:০২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য অপেক্ষা করছে বাংলাদেশ পুলিশ একাডেমি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতিমধ্যে রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় পুলিশ একাডেমিতে উচ্চপদস্থ কর্মকর্তারা পৌঁছেছেন। তারা প্রধানমন্ত্রীর জন্য অপেক্ষা করছেন।

রবিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে পৌঁছার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

সেখানে তিনি সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন। তার আগমন ঘিরে সব প্রস্তুতি গ্রহণ করেছে পুলিশ একাডেমি কর্তৃপক্ষ।

পুলিশ একাডেমি সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে পৌঁছাবেন। এরপর বেলা ১১টায় তিনি অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন। পরে একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি। এরপর প্রধানমন্ত্রী প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ট্রফি বিতরণ করবেন। পরে তিনি নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে আজই প্রধানমন্ত্রী ঢাকায় ফিরবেন।

এ অনুষ্ঠান উপলক্ষে বাংলাদেশ পুলিশ একাডেমি সাজানো হয়েছে নতুন সাজে। রং-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমির ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের রূপ। কড়া নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে বাংলাদেশ পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকায়।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :