বদলে গেলো বিকাশ অ্যাপ

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৯

আর্থিক লেনদেনে গ্রাহককে আরো সঠিক সিদ্ধান্ত নেবার সুযোগ তৈরি করে দিয়ে বিকাশ অ্যাপটি হয়ে গেল আরো পারসোনালাইজড ও ইন্টারঅ্যাকটিভ। এখন থেকে এই নতুন অ্যাপে ব্যবহারকারীদের লেনদেনের ধরন, লাইফস্টাইল এবং লোকেশন অনুযায়ী থাকবে বিভিন্ন পণ্য ও সেবার সাজেশন এবং নানা রকমের অফার।

অ্যাপের হোম স্ক্রিনে আরো থাকছে বিকাশের মূল সেবাগুলোর আইকন, গ্রাহকের নিয়মিত লেনদেনের তথ্য, বিকাশের সেরা অফার, কিউ আর কোড স্ক্যান করার সুবিধা সহ প্রয়োজনীয় সমস্ত সেবা ।

নতুন অ্যাপের আরেকটি উল্লেখযোগ্য দিক হচ্ছে- গ্রাহক না হয়েও যে কেউ অ্যাপে গিয়ে বিকাশের সেবাগুলো সম্পর্কে জানতে পারছেন এবং আগ্রহী হলে সঙ্গে সঙ্গেই অ্যাপ থেকেই কয়েক মিনিটের মধ্যেই নতুন বিকাশ অ্যাকাউন্টও খুলতে পারছেন। এমনি সব দরকারি, আধুনিক অথচ সহজে ব্যবহার-উপযোগী সেবাগুলো নিয়ে বিকাশের নতুন অ্যাপটি এখন থেকেই অ্যাপস্টোর ও গুগুল প্লেস্টোর থেকে আপডেট বা ডাউনলোড করা যাচ্ছে। অ্যাপ বদলে যাওয়া উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার দিচ্ছে বিকাশ।

বিকাশ এর নতুন অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের অ্যাকাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক তাৎক্ষণিক ভাবেই প্রথমবার ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন তার অ্যাকাউন্টে। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

যাদের বিকাশ অ্যাকাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন তাৎক্ষনিক ৫০ টাকা বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত চলবে।

নতুন গ্রাহক অথবা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইলে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে পাবেন ৫০ টাকা তাৎক্ষণিক বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

আর যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন গ্রাহকদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। নির্দিষ্ট সুপারশপ থেকে ১ টাকায় একটি পণ্য কেনা সহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্যগুলো গ্রাহক তার অ্যাপেই পেয়ে যাবেন। তাছাড়া যারা বিকাশ অ্যাপ ব্যবহার করছেন তারা আত্মীয়-পরিজনকে বিকাশ অ্যাপ রেফার করেও আকর্ষণীয় বোনাস পেতে পারেন।

পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত-নতুন অ্যাপ দিয়ে টাকা পাঠালে (সেন্ড মানি) এবং বিভিন্ন সেবার বিল পরিশোধ (পে বিল) করলে গ্রাহকের বাড়তি কোন খরচ থাকছে না। নতুন অ্যাপ দিয়ে ক্যাশআউট করলে এক হাজার টাকায় ১৫ টাকা খরচ হবে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা