নোয়াখালীতে শিশুসহ গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩২
ফাইল ছবি

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন থেকে তিন বছরের শিশু সন্তানসহ পান্না বেগম নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি তাদের হত্যা করা হয়েছে। ঘটনায় নিহত গৃহবধূর শ্বশুর আইয়ুব আলীকে আটক করেছে পুলিশ।

রবিবার কাজীর চর গ্রামের আইয়ুব আলীর বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয়। নিহত পান্না বেগম ওই গ্রামের সুমনের স্ত্রী ও তার মেয়ে লামিয়া।

নিহতের পিতা আবুল কালাম অভিযোগ করে বলেন, পাঁচ বছর আগে পারিবারিকভাবে আইয়ুব আলীর ছেলে সুমনের সঙ্গে পান্নার বিয়ে হয়। বিয়ের পর থেকে পান্নাকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শারীরিক নির্যাতন করতেন শ্বশুর-ননদ ও দেবর। পারিবারিক কলহের জের ধরে তাকে মারধর এবং গলাটিপে হত্যা করেন। পরে শিশু সন্তানটি কান্না করলে তাকেও হত্যা করেন তারা। হত্যার পর মা ও মেয়ের গলায় রশি বেঁধে ঝুলিয়ে আত্মহত্যা করছে বলে প্রচারণা চালায় তারা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর শ্বশুর আইয়ুব আলীকে আটক করা হয়। ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :