রংপুরে প্রার্থী আসিফ জাপার কেউ না: রাঙ্গা

প্রকাশ | ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে দলের প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের অবস্থান ভালো দাবি করে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, এখানে আসিফ শাহরিয়ার কোনো বিবেচ্য বিষয় নয়। তিনি জাতীয় পার্টির কেউ নয়।

রবিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাঙ্গা একথা বলেন।

এই আসনে নির্বাচনে এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ারও মাঠে আছেন। অন্যদিকে জাতীয় পার্টি থেকে মনোনয়ন দেয়া হয়েছে রওশনপুত্র সাদকে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাঙ্গা বলেন, পল্লীবন্ধু জীবদ্দশায় তার ভাতিজা আসিফকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করেছেন। তাই আসিফ এখন আর জাতীয় পাার্টির কেউ না। গত রংপুর সিটি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোট পেয়েছিলেন আসিফ। তাই রংপুর-৩ আসনের উপনির্বাচনে আসিফ কোনো আলোচ্য বিষয় নয়।

সাদের জয়ের ব্যাপারে আশা প্রকাশ করে রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতিমধ্যে প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। ওই আসনে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। অন্তত এক লাখ ভোট বেশি পেয়ে নির্বাচিত হবেন।

রাঙ্গা বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি, রংপুর-৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি, রংপুর-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে।

রংপুর-৩ আসনের উপনির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলেও জানান জাপা মহাসচিব।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/বিইউ/জেবি)