কুমিল্লায় গান পাউডার ও অস্ত্রসহ আটক ৪

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৯

কুমিল্লার বুড়িচং থানার দেবপুরে একটি বাড়িতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলি, গান পাউডার ও তরল পদার্থ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে চার যুবককে আটক করা হয়েছে।

রবিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস।

পুলিশ জানায়, বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি পরিচালনাকালে খবর আসে বিপুল পরিমাণ অস্ত্রসহ কিছু যুবক আকাবপুর গ্রামের একটি বাড়িতে অবস্থান করছে। এ খবরে বুড়িচং থানা পুলিশ রবিবার ভোর রাতে উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলম (২৬) এর ঘরে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম আলম ঘরের পেছন দিয়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে আটক করে ১টি ৭.৬২,পিস্তল উদ্ধার করে। পরে ঘরের মধ্যে লুকিয়ে রাখা ২৯ রাউন্ড গুলি, ১টি দেশীয় তৈরি পাইপগান, ৩০ টি কার্তুজ, ৫ টি রামদা, ৫টি লম্বা ছুরি, ১৬ টি দা, ১ টি চাইনিজ কুড়াল, ১০টি স্টিলের পাইপ, ১৭ টি হকিস্টিক, গান পাউডার, পাথরের টুকরা ও ১টি প্লাস্টিকের বোতলে লাল রংয়ের কিছু তরল পদার্থ উদ্ধার করে।

এ সময় ঘরের মালিক মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলম (২৬), রাজশাহী জেলার গোদাগাড় থানার মাধপুর গ্রামের মফিজুল আলমের ছেলে সোহাগ (২৫), আকাবপুর মৌলভী বাড়ীর আবুল বাসারের ছেলে মো. কাশেম (২৩), রংপুর জেলার বদরগঞ্জ থানাধীন বমর্তল গ্রামের লুৎফুর রহমানের ছেলে ফিরোজকে (২২) আটক করে পুলিশ। আটককৃত আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ওসি জানান, কি কারণে তারা অস্ত্র মজুদ করেছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। বুড়িচং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :