লিটনের পর ফিরলেন মুশফিক

প্রকাশ | ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৬ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৫

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

‘ডাক’ মেরে ফিরলেন ওপেনার লিটন দাস। ইনিংসের প্রথম ওভারের দ্বিতীয় বলে আফগান স্পিনার মুজিব উর রহমানের শিকার হয়েছেন তিনি। নাজিব তারাকাইয়ের হাতে ধরা পড়েছেন এই ওপেনার। দুই বল খেলে কোনো রান করতে পারেননি লিটন।

আজ লিটনের সঙ্গে ওপেন করতে নেমেছিলেন মুশফিক। কিন্তু সুবিধা করতে পারেননি তিনি। দ্বিতীয় ওভারে পেসার ফরিদ আহমেদের বলে স্কুপ করতে গিয়ে বোল্ড হয়েছেন তিনি। ৩ বল খেলে তিনি করেছেন ৫ রান।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আজ আফগানিস্তানের দেয়া ১৬৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ ওভারে ২ উইকেটে ৩০ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে উইকেটে রান সংগ্রহ করেছে আফগানরা। সুতরাং, জিততে হলে সাকিবদের করতে হবে রান। আফগানদের পক্ষে ৫৪ বলে ৭টি ছক্কা ও ৩টি চারের সাহায্যে ৮৪ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ নবী। বাংলাদেশের বোলারদের মধ্যে ৩৩ রান দিয়ে চারটি উইকেট নিয়েছেন সাইফউদ্দিন। ১৮ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন সাকিব আল হাসান।

আজকের ম্যাচে বাংলাদেশ ও আফগানিস্তান কোনো দলই একাদশে পরিবর্তন আনেনি। দুই দলেরই এটি দ্বিতীয় ম্যাচ। এর আগে জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ। আর জিম্বাবুয়েকে ২৮ রানে হারায় আফগানিস্তান।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/এসইউএল)