চাঁদপুরে বাইকের ধাক্কায় সাবেক সেনা সদস্য নিহত

প্রকাশ | ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৬

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে মোটরসাইকেলের ধাক্কায় সেনাবাহিনীর সাবেক এক সদস্য (সুবেদার মেজর) নিহত হয়েছেন। তার নাম মো. নজরুল ইসলাম গাজী (৫৯)।

রবিবার সন্ধ্যায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলীক মহাসড়কের শহরের বাবুরহাট জেলা পরিষদ কার্যালয়ের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলামের সদর উপজেলার মইশাদী ইউনিয়নের মইশাদী গ্রামের গাজী বাড়ির বাসিন্দা। তিনি ঐ এলাকার মৃত ওসমান গাজীর ছেলে।

প্রত্যাক্ষদর্শী জেলা পরিষদের দায়িত্বে থাকা কর্মকর্তা রহিম বাদশা জানান, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম গাজী চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শহরের বাবুরহাট জেলা পরিষদ কার্যালয়ের সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে উদ্বার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক ও অন্য দুই যুবক পালিয়ে যান। এলাকাবাসী মোটরসাইকেলটি পুলিশের নিকট হস্তান্তর করেছেন।

নিহত ব্যক্তির পুত্রবধূ জানান, শ্বশুর নজরুল ইসলাম অবসর গ্রহণ করার পর সৌদিতে চলে যান। সেখানে তিনি দীর্ঘদিন চাকরি করছেন। কিছুদিন আগে দেশে আসেন। আগামী ২অক্টোবর তার পুনরায় সৌদিতে যাওয়ার ফ্লাইট ছিল।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাছিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ দেওয়া হয়েছে। মামলা দায়ের হবে।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/ইএস