পর্দায় ঘনিষ্ঠ হতে চান না মিমি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪২

কলকাতার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী। এখন আবার তিনি রাজনীতির মাঠেও বেশ জনপ্রিয়। চলতি বছরই ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে বিপুল ভোটে জিতে তৃণমূল কংগ্রেসের সাংসদ হয়েছেন। কাজেই নায়িকার বৃহস্পতি এখন তুঙ্গে।

টলিউডে মিমির সাত বছরের কেরিয়ার। কিন্তু শুরু থেকে দুই-একটি চুমোর দৃশ্য ছাড়া তেমন কোনো ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তৃণমূল সাংসদকে। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি তার। ঠিক এই কারণে পরিষ্কার না বলে দিলেন পরিচালক প্রতিম ডি গুপ্তকে। এই পরিচালকের আগামী ছবিতে অভিনয়ের কথাবার্তা চলছিল মিমির।

তবে সম্প্রতি অভিনেত্রী জানিয়ে দেন, তিনি ছবিটি করতে পারবেন না। কারণ প্রতিমের ছবিতে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। এ সম্পর্কে মিমি বলেন, ‘সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্য করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে কেরিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। কিন্তু নায়িকা নিয়ে বেধেছে গোল। কারণ মিমি না করে দেয়ায় এখন অন্য নায়িকার খোঁজ চলছে। এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজিক অ্যালবামের মুক্তি নিয়ে। আগামী রবিবার তার অ্যালবামের লঞ্চ। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি।

তা হলে কি এই মুহূর্তে তাকে বড় পর্দায় দেখার সম্ভাবনা নেই? নায়িকা জানালেন, ‘বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। জানুয়ারি নাগাদ শুরু হবে অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিটির কাজ। ছবিটা নিয়ে আমি আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে।’

ঢাকাটাইমস/ ১৬ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :