ট্রাফিক পুলিশকে পিটিয়ে ভাইস চেয়ারম্যান কারাগারে

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৪ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৪
তোফায়েল মাহমুদ তুফান

দায়িত্বরত ট্রাফিক পুলিশ পরিদর্শকে পিটিয়ে আহত করার ঘটনায় নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার পর সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে রবিবার সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় ট্রাফিক পুলিশ পরিদর্শক মনিরুজ্জামানকে পিটিয়ে আহত করেন ভাইস চেয়ারম্যান তুফান। এতে ওই পুলিশ কর্মকর্তার মাথাসহ দুই হাতে গুরুতর জখম হয়। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতেই ভাইস চেয়ারম্যান তুফান গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় পুলিশের পক্ষ থেকে যানবাহনের কাগজপত্র দেখা হচ্ছিল। এ সময় কাগজপত্রবিহীন মোটরসাইকেলসহ এক যুবককে আটক করে পুলিশ। বিষয়টি ওই যুবক মোবাইল ফোনে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তুফানকে জানায়। পরে তুফানসহ তার লোকজন ঘটনাস্থলে গিয়ে পুলিশের সঙ্গে রূঢ় আচরণ করেন। এক পর্যায়ে তুফান ও তার লোকজন কাঠ দিয়ে ট্রাফিক পুলিশের পরিদর্শক মনিরুজ্জামানকে বেধড়ক পেটায়। এতে মনিরুজ্জামানের মাথা ও দুই হাতে গুরুতর জখম হয়।

এছাড়া হামলায় ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, এটিএসআই সরোয়ার আলম এবং একজন কনস্টেবল সামান্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

গতকালের হামলার বিষয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে মারধরের ঘটনায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে গ্রেপ্তার করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় নয়জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করা হয়েছে। এর মধ্যে তিনজন গ্রেপ্তার রয়েছেন। সকাল ১০টার দিকে গ্রেপ্তার আসামিদের আদালতে নেওয়া হয়। সেখান থেকে তাদের কারাগারে পাঠায় বিচারক।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :