সাভারে দুই লাশ উদ্ধার

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারে পৃথক ঘটনায় নির্মাণাধীন ভবনের ভেতর থেকে অজ্ঞাত পরিচয় যুবক ও বংশী নদীতে নিখোঁজের ২৪ ঘণ্টা পর এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

সোমবার সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জেলে বিনত রাজবংশী সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের পানপাড়া এলাকার স্থানীয় প্রফুল্ল রাজবংশীর ছেলে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাম কৃষ্ণ জানান, স্থানীয়দের খবরে সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার নির্মাণাধীন একটি ভবনের ভেতর থেকে অজ্ঞাত পরিচয় যুবকের লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাতের কোন সময় ওই যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি। তবে তাৎক্ষণিকভাবে পুলিশের এই কর্মকর্তা নিহতের পরিচয় জানাতে পারেননি।

অপরদিকে সাভারের ভাগলপুর মহল্লায় বংশী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ২৪ ঘণ্টা পর বিনত রাজবংশী নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, রবিবার দুপুরে সাভারের ভাগলপুর এলাকায় বংশী নদীতে মাছ ধরতে আসেন জেলে বিনত। পরে মাছ ধরা শেষে বিনত নৌকাটি পাড়ে বাঁধতে গেলে তা বাতাসে নদীর মধ্যে চলে যায়। এসময় নৌকাটি আনতে বিনত নদীতে নামলে সে স্রোতের কারণে পানিতে তলিয়ে যায়। এরপর রবিবার সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক খুঁজেও তার সন্ধান পায়নি। এ ঘটনার পর সোমবার সকালে স্থানীয়দের খবরে বংশী নদীতে ভাসমান জেলে বিনতের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লিটন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এলএ)