প্রেমিকের সঙ্গে বিকিনিতে হট সুস্মিতা

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫১ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫১

জাহাজে একান্তে বসে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও তার জুনিয়র বয়ফ্রেন্ড রেহমান শলে। পেছনে উত্তাল জলরাশি। সেই সঙ্গে নায়িকা নিজেও উত্তাল প্রেমের জোয়ারে। কালো রঙের বিকিনিতে মোহময়ী তিনি।

কম যান না সুস্মিতার ১৫ বছরের ছোট প্রেমিক রেহমান শলেও। সিনিয়র গার্লফ্রেন্ডের সঙ্গে ম্যাচিং করে তিনি পরেছেন সাদা রঙের টাইট টি-শার্ট। চোখে রোদচশমা। তাদের শরীরী ভাষাই ইঙ্গিত দিচ্ছে দুজনের সম্পর্কের রসায়ন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভালোবাসার মানুষটির সঙ্গে এমনই এক ছবি শেয়ার করেছেন সুস্মিতা। সেখানে কমেন্ট করেছেন রেহমানকেও কমেন্ট করতে দেখা গেছে সেই পোস্টে। তিনি লিখেছেন, ‘ব্লিস’। ভক্তরাও ফেটে পড়েন তারিফে। ‘কাপল গোল’ দেন তারা।

এমনিতে রেহমানের সঙ্গে সম্পর্কের বিষয় নিয়ে কখনো লুকোছাপা করেননি সুস্মিতা। সম্পর্কের গোড়ার থেকেই তাকে নিয়ে ইনস্টাগ্রাম পোস্ট, সেলিব্রেশন সবই চলেছে পুরোদমে। সুস্মিতার বয়স ৪২। রেহমানের ২৭। ১৫ বছর বয়সের ব্যবধান কখনোও তাদের সম্পর্কে ইস্যু হয়ে দাঁড়ায়নি।

তবে রেহমানের সঙ্গে বিয়ের গুঞ্জন বরাবরই অস্বীকার করেছেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা। বয়স ৪০ পার হলেও বিয়ে করেননি এখনো। দুই মেয়ের মা হয়েছেন দত্তক নিয়ে। যদিও তার জীবনে একাধিক পুরুষ এসেছে। কিন্তু কারও সঙ্গে সংসার পাতেননি। রেহমানের সঙ্গেও শুধু রোমান্সই করতে চান।

ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :