রাঁধুনি থেকে কোটিপতি ববিতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:০০

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’ রিয়ালিটি গেম শো-এর একাদশ সিজনে কোটি টাকা জিতলেন ববিতা তাডে নামে এক নারী। পেশায় রাঁধুনি। একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিলের জন্য তিনি দৈনিক খিচুড়ি রান্না করেন।

এই নিয়ে পর পর দুজন হলেন কোটিপতি। অমিতাভ বচ্চনের এই শো থেকে গত সপ্তাহে কোটি টাকা জিতেছিলেন বিহারের সানোজ রাজ নামে এক ব্যক্তি। এবার কোটিপতি হলেন ববিতা। তবে তিনি নাকি সাত কোটি টাকার প্রশ্নটিও খেলেছেন।

গেম শো চলাকালীন ববিতাকে কাজ নিয়ে নানা প্রশ্ন করেছেন অমিতাভ বচ্চন। স্কুলে খিচুড়ি রান্না করে মাসে মাত্র দেড় হাজার টাকা বেতন পান তিনি। স্কুলে সবাই তাকে খিচুড়ি স্পেশালিস্ট বলে ডাকে। শিক্ষার্থীরা ভালোবেসে ডাকে কাকু বলে। যার অর্থ আন্টি।

শো-এর মধ্যে ববিতা জানান, তার কাছে কোনো মোবাইল ফোন নেই। এমনকি, তাদের পুরো পরিবারের জন্য একটা মাত্র ফোন। এটা শোনামাত্র শো-এর মধ্যেই সঞ্চালক অমিতাভ বচ্চন তার হাতে একটি নতুন ফোন তুলে দেন।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ ২০০০ সাল থেকে সনি টিভিতে প্রচারিত হচ্ছে। এটি যুক্তরাজ্যের গেম শো ‘হু ওয়ান্ট টু বি এ মিলিয়নিয়ার’-এর উপর ভিত্তি করে উপস্থাপিত হয়। ববিতার কোটি টাকা জেতার এপিসোডটি প্রচারিত হবে আগামী বুধ ও বৃহস্পতিবার রাত ৯টায়।

ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :