বোস্টনে শ্রেষ্ঠ অভিনেত্রী নীনা গুপ্তা

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৮ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৩

বোস্টনে ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে জোড়া পুরস্কার লাভ করল বিকাশ খান্না পরিচালিত বলিউড ছবি ‘দ্য লাস্ট কালার’। ছবির প্রধান ভূমিকায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন নীনা গুপ্তা। সেই সঙ্গে সেরা কাহিনিচিত্রের পুরস্কারও পেয়েছে ছবিটি।

শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত নীনা গুপ্তা ইনস্টাগ্রাম পোস্টে ভক্তদের নিরন্তর ভালোবাসা ও সমর্থন জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন।

‘বাধাই হো’ অভিনেত্রী জানান, ‘কেরিয়ারের গোড়া থেকেই দৃঢ়চেতা নারীর ভূমিকা পেয়ে এসেছি। ব্যক্তিগত জীবনের নিক্তিতে সংবাদমাধ্যমও আমাকে শক্তিশালী নারী হিসেবেই তুলে ধরেছে বরাবর। কিন্তু আমি চাইতাম কোনও বিপদগ্রস্ত নারীর চরিত্রে অভিনয় করতে, যদিও কখনও সে সুযোগ পাইনি।’

নিজের কাজ সম্পর্কে তিনি বলেন, ‘অডিশন দিলেও বেশির ভাগ সময় সেই ছবিতে অভিনয়ের ডাক পাই না। ‘বাধাই হো’-এর চিত্রনাট্য খুব ভালো লেগেছিল। কিন্তু ভয় করছিল আর কেউ ডাক পাবে বলে।

নীনা বলেন, ‘ওই ভূমিকার জন্য অডিশন দিইনি। পরিচালকের নামও আগে শুনিনি। পরে যখন অমিত শর্মার সঙ্গে পরিচয় হল, আমি ওই চরিত্রটি পাওয়ার জন্য অনুরোধ করলাম। চার-পাঁচ বার আলোচনার পরে আমাকে বাছা হয়। আমার তখন খুব আনন্দ হচ্ছিল।’

ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :