শুরু হচ্ছে ‘সালমান শাহ জন্মোৎসব’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৯

বাংলা চলচ্চিত্রের সবচেয়ে সাড়া জাগানো নায়কের নাম সালমান শাহ। অল্প সময়ের মধ্যে তিনি এত বেশি দর্শকপ্রিয়তা পেয়েছিলেন যে, মৃত্যুর প্রায় দুই যুগ হয়ে গেলেও আজও তার জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। এত বছরপরেও তাকে হত্যার বিচারের দাবিতে রাস্তায় নেমে পড়েন ভক্তরা। শুধু তাই নয়, এ প্রজন্মের অনেক নায়ক তাকে নিজেদের আইকন মনে করে।

আগামী ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সেই অমর নায়ক সালমান শাহর ৪৮তম জন্মদিন। ১৯৭১ সালের এই দিনে তার জন্ম হয়েছিল সিলেটে। এ উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। এই আয়োজন শুরু হবে ২০ সেপ্টেম্বর। চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। টিএম ফিল্মস নিবেদিত উৎসবটি হবে ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে।

নতুন প্রতিষ্ঠিত টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী বলেন, ‘সালমান শাহ সর্বস্তরের মানুষের কাছে আজও স্বপ্নের নায়ক হয়ে আছেন। এমন একজন সুপারস্টারকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই ভালো লাগছে। আরও ভালো লাগছে, এই অনুষ্ঠানের মধ্য দিয়েই আমাদের প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু হচ্ছে।’

এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা সিনেমা হলে অনুষ্ঠিত হয়েছিল ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছরের ৬ সেপ্টেম্বর অমর নায়কের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত উৎসবটি সারা দেশে ব্যাপক সাড়া ফেলেছিল। এবার তার জন্মোৎসবের আয়োজন কতটা সাড়া ফেলে সেটাই দেখার।

ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :