ফরিদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল শুরু

প্রকাশ | ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৮

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর

ফরিদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে শেখ জামাল স্টেডিয়ামে কবুতর ও বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার। পরে খেলোয়াড়দের সাথে তিনি পরিচিত হন।

প্রথমে অনুষ্ঠিত হয় বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার দুটি খেলা। এতে ভাঙ্গা উপজেলা দল ১-০ গোলে নগরকান্দা উপজেলা দলকে পরাজিত করে। অপর খেলায় সদর উপজেলা ৫-০ গোলে আলফাডাঙ্গা উপজেলা দলকে পরাজিত করে।

অপরদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার খেলায় ভাঙ্গা উপজেলা দল টাইব্রেকারে ১-০ গোলে নগরকান্দা উপজেলা দলের বিরুদ্ধে জয়লাভ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম খন্দকার লেভি, স্থানীয় সরকার উপ-পরিচালক মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, সদর উপজেলা চেয়ারম্যান রাজ্জাক মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া তিনটি খেলায় বিপুলসংখ্যক দর্শক উপস্থিত থেকে উপভোগ করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ প্রতিযোগিতায় জেলার ৮২টি ইউনিয়নের খেলা শেষে বাছাইকৃত খেলোয়াড় সমন্বয়ে গঠিত নয় উপজেলা ও পৌরসভা দলসহ ১০টি করে অংশগ্রহণ করছে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এলএ)