নারায়ণগঞ্জে বন্দুকযুদ্ধে ‘মাদক কারবারি’ নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৪ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৯
ফাইল ছবি

নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম তুহিন ওরফে চাপাতি তুহিন নামে একজন নিহত হয়েছেন, যিনি হত্যাসহ একাধিক মামলার আসামি ও শীর্ষ সন্ত্রাসী বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

বুধবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর আইভী সড়কে এই বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত তুহিন মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার জসুদ্দিয়া মাঝিবাড়ি এলাকার কাউছার হোসেনের ছেলে। তিনি নারায়ণগঞ্জ দেওভোগ শান্তিনগর এলাকায় বসবাস করতেন। বন্দুকযুদ্ধের সময় তার কাছে একটি বিদেশি পিস্তল, একটি চাপাতি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মশিউর রহমান জানান, গত মঙ্গলবার রাতে কুমিল্লার দেবিদ্বার থেকে তুহিনকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদকসহ পাঁচটিরও বেশি মামলা রয়েছে। তার দেওয়া তথ্যমতে মাদক ও অস্ত্র উদ্ধারে র‌্যাব নারায়ণগঞ্জের শহরের সৈয়দপুর এলাকায় যায়।

এ সময় তুহিনের লোকজন তাকে ছাড়িয়ে নিতে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে তুহিন গুলিবিদ্ধ হয় এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়। তুহিনকে আহত অবস্থায় ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :