সহপাঠী ছিলেন যেসব তারকা

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩১ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:২১

পছন্দের তারকাদের যাবতীয় বিষয়ে আমরা প্রচুর খোঁজখবর রাখি। তাদের প্রিয় খাবার, পোশাক প্রায় সবই আমাদের জানা। কিন্তু জানতেন কি এই সব তারকারা একে অপরকে বহুদিন ধরে চেনেন? এরা একই স্কুলের একই ক্লাসে একসঙ্গে পড়েছেন?

সালমান খান ও আমির খান: আমির খান বান্দ্রার সেন্ট স্টেনিসলাউস হাই স্কুলের ছাত্র ছিলেন। পরে তিনি বোম্বে স্কটিশ স্কুল, মাহিম থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হন। এরপর মুম্বাইয়ের নার্সি মনজী কলেজে ভর্তি হন। এই ছাত্রজীবনের একটা অংশে সালমান খান তার সহপাঠী ছিলেন বলে একটা সাক্ষাৎকারে জানিয়েছিলেন আমির খান।

করণ জোহার ও টুইঙ্কেল খান্না: করণ জোহার জীবন নিয়ে ভীষণ খোলামেলা। সম্প্রতি নিজের অটোবায়োগ্রাফিতে করণ জানান, অক্ষয় কুমারের স্ত্রী অভিনেত্রী টুইঙ্কেল খান্না এবং তিনি একসঙ্গে একই স্কুলে পড়তেন। তারা দুজনেই মহারাষ্ট্রের এক বোর্ডিং স্কুলের শিক্ষার্থী।

ঋত্বিক রোশন এবং উদয় চোপড়া: ঋত্বিক রোশন এবং উদয় চোপড়া বাস্তবে খুব ভালো বন্ধু। তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। বহু পার্টিতে একই গাড়িতে তাদের আসতে দেখা গেছে। এই বন্ধুত্ব কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয়ের সূত্রে নয়। এর অনেক আগে থেকেই তারা একে অপরকে চেনেন। কারণ তারা সহপাঠী ছিলেন।

অর্জুন কাপুর ও বরুণ ধাওয়ান: এই দুজনের বন্ধ্ত্বু ইন্ডাস্ট্রির সবারই জানা। দুজনে প্রায় একসঙ্গেই অভিনয় কেরিয়ার শুরু করেন। তারা দুজনে একই স্কুল থেকে অভিনয় শিখেছেন। একসঙ্গেই প্রচুর অডিশন দিয়েছেন, প্রচুর শো করেছেন এবং বহু অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চে গানও গেয়েছেন।

টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর: ‘বাগি’ ফিল্মে তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। এই ফিল্মে দুজনের অভিনয়ই খুব প্রশংসিত হয়েছিল। দুজনের মধ্যে একটা গাঢ় বন্ধুত্বও রয়েছে। তবে অনেকেই জানেন না যে, টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর স্কুল ফ্রেন্ডও। আমেরিকান স্কুল অব বোম্বেতে এক ক্লাসে পড়তেন তারা।

ঢাকাটাইমস/১৮ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :