নীলের ওয়েব ফিল্ম ‘হৃদয়ে ক্ষত’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৭

৩০০ ফিটের ডাক্তার বাড়ি শুটিং হাউজ। সম্প্রতি এখানে শেষ হয়েছে তরুণ অভিনয়শিল্পী নীল মিত্রের ওয়েব ফিল্ম ‘হৃদয়ের ক্ষত’-এর শুটিং। একঝাঁক নবীন শিল্পীদের নিয়ে নির্মিত হচ্ছে ওয়ব ফিল্মটি।

‘হৃদয়ের ক্ষত’-এর গল্প রচনা করেছেন এম. রানা সিদ্দিক। পরিচালনাও করেছেন তিনি। নীল মিত্র ছাড়াও এতে অভিনয় করেছেন স্মৃতি শ্রী, আবির, আকলিমা, লিমাসহ অনেকে।

ফিল্মটির ভিডিওগ্রাফি করেছেন শামসুল আলম। রূপসজ্জায় ছিলেন সাগর রানা। কারিগরি সহযোগিতা করেছেন বকচুড়ি এন্টারটেইনমেন্ট।

গল্পের কাহিনিতে দেখা যাবে, নয়ন সংসারী ছেলে। ক্ষেতের কাজ করে। নয়নের চাচাতো বোন নুপর। সে নুপুরকে পছন্দ করে। কিন্তু নুপুর গ্রাম্য, মাঠে কাজ করা ছেলে পছন্দ করে না। সে পচ্ছন্দ করে শহুরে চাকরিজীবী ছেলে। কিন্তু নয়ন মন দিয়ে বসে থাকে। সে নুপুরকে পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। নয়ন নুপুরের মায়ের সঙ্গে কথা বলেও রাজি করাতে পারে না।

একদিন শহরের এক ছেলের সঙ্গে নুপুরের বিয়ে হয়ে যায়। নয়ন কিছুই করতে পারে না। নুপুর গ্রাম ছেড়ে শহরে চলে যায়। নয়ন জানতে পারে নুপুরের স্বামী চাকরি করে। নুপুরকে সময় দেয় না। এ নিয়ে প্রায় ঝগড়া হয় স্বামী নাফিসের সঙ্গে। একসময় সে নয়নকে অনুভব করে এবং পালিয়ে গ্রামে ফিরে আসে। এভাবেই এগিয়ে যায় গল্পের কাহিনি।

ফিল্মটি সম্পর্কে অভিনেতা নীল বলেন, ‘এটি একটি গ্রামের প্রেমের কাহিনি হলেও গল্পে ভিন্নতা আছে। অন্য সাধারণ গল্প থেকে কিছুটা আলাদা। কাজটি করে ভালো লেগেছে। ফিল্মটি বকচুড়ি এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে। আশাকরি দর্শকের ভালো লাগবে।’

প্রসঙ্গত তরুণ অভিনেতা নীল মিত্র পড়াশোনার পাশাপাশি নিয়মিত অভিনয়, মডেলিং ও ওয়েব ডিজাইন নিয়ে কাজ করছেন।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এসএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :