টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৩

মো. শাহীন, টেকনাফ প্রতিনিধি
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৭
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গাসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। বৃহস্পতিবার ভোরে উপজেলার বাহারছড়া শামলাপুর ঢালা এলাকার একটি জঙ্গলে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন কক্সবাজারের উখিয়া বালুখালী ১৭ নাম্বার ক্যাম্পের ফজল আহাম্মদের ছেলে মোহাম্মদ জামিল (২০), একই ক্যাম্পের নবী হোসেনের ছেলে আসমত উল্লাহ (২১) এবং টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে রফিক (২৪)।

আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই হাবিব উল্লাহ, কনস্টেবল রাকিবুল ও দেলোয়ার।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গতকাল রাতে হত্যা, অস্ত্র ও মাদক মামলার তিন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা চুরি, অপহরণ ও খুনসহ বিভিন্ন কর্মকাণ্ডের নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেন।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার ভোরে তিনজনকে নিয়ে বাহারছড়া শামলাপুর ঢালায় জঙ্গল এলাকায় অস্ত্র ও চোরাই মালামাল উদ্ধারে গেলে গ্রেপ্তারদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে তাদের সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ওসি প্রদীপ কুমার আরও বলেন, ঘটনাস্থল থেকে তিনটি এলজি, ছয় রাউন্ড তাজা কার্তুজ, ৮ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :