এবার সত্যি মা হবেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৪

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মা হতে চলেছেন। গত বছরের ডিসেম্বরে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর থেকে এমন খবর একাধিক বার ছড়িয়েছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া প্রতিবারই নানা ভাবে প্রমাণ দিয়েছেন যে, তিনি অন্তঃসত্ত্বা নন। একটি সাক্ষাৎকারে এ জন্য তিনি মদ্যপান করে পর্যন্ত দেখিয়েছিলেন। কারণ অন্তঃসত্ত্বা অবস্থায় মদ্যপান করলে গর্ভের সন্তানের ক্ষতি হয়।

তবে পূর্বের সেই গুঞ্জন বোধহয় এবার সত্যি হওয়ার সময় ঘনিয়ে আসছে। কারণ সম্প্রতি ফ্যাশন ও লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-কে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তার ভক্তদের জন্য সুখবর দিয়েছেন। জানিয়েছেন, তিনি স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান। প্রিয়াঙ্কার কথায়, ‘শিশুদের সঙ্গে সময় কাটাতে সবসময়ই ভালো লাগে। সময় পেলেই শিশুদের সঙ্গে সময় কাটাই।’

শুধু সন্তানের মা হওয়াই নয়, সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা আরও একটি ইচ্ছার কথা জানান। বলেন, ভারতের মুম্বাই এবং আমেরিকার নিউ ইয়র্কে তার দুটি বাড়ি রয়েছে। এবার তিনি লস এঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই সন্তান নেয়া এবং বাড়ি কেনা- এই দুটি বিষয়ই তার ভবিষ্যত পরিকল্পনার লিস্টের একেবারে উপরের দিকে রয়েছে বলে জানান বলিউডের আন্তর্জাতিক এই তারকা।

গত বছরের ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বসেছিল প্রিয়াঙ্কা ও তার মার্কিন স্বামী নিক জোনাসের বিয়ের আসর। হিন্দু ও খ্রিষ্টান মতে বিয়ে করেন তারা। বিয়েতে শুধু উপস্থিত ছিলেন দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন এবং নিক-প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরা। এরপর অবশ্য রিসেপশন পার্টি দিয়েছিলেন নায়িকা। সেখানে অনেক বলিউড তারকা উপস্থিত ছিলেন।

কাজের ক্ষেত্রে নিক-প্রিয়াঙ্কা দুজনেই ব্যস্ত। নিক ব্যস্ত তার ভাইদের সঙ্গে ‘জোনাস ব্রাদার্স’ ব্যান্ডদলের বিভিন্ন কনসার্ট নিয়ে। অন্যদিকে প্রিয়াঙ্কা ব্যস্ত তার মুক্তি প্রতিক্ষীত ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারে। সোনালী বোস পরিচালিত এ ছবিতে প্রিয়াঙ্কার স্বামীর চরিত্রে আছেন ফারহান আখতার। মেয়ের চরিত্রে আছেন জাইরা ওয়াসিম। আগামী ১১ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :