ভিন্ন ম্যাচে টটেনহ্যাম ও জুভেন্টাসের ড্র

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৫

হার দিয়েই চ্যাম্পিয়ন্স লিগে অভিযান শুরু জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদের। পিএসজির কাছে হারল তারা। অন্যদিকে প্রথম ম্যাচে অ্যাটলেটিকোর কাছে আটকে গেল ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। তবে সহজ জয় পেল বায়ার্ন মিউনিখ এবং ম্যানচেস্টার সিটি।

বুধবার নির্বাসনের কারণে ছিলেন না নেইমার। চোটের জন্য ছিলেন না এডিনসন কাভানি আর কিলিয়ান এমবাপ্পে। তাদের অভাব ফরাসি চ্যাম্পিয়নদের টেরই পেতে দিলেন না অ্যাঞ্জেল ডি মারিয়া। জোড়া গোল করলেন আর্জেন্টাইন তারকা।

অন্যদিকে, স্ট্রাইকারদের একের পর এক সুযোগ নষ্টের খেসারত দিতে হল রিয়াল মাদ্রিদকে। জিনেদিন জিদানের দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে অভিযান শুরু করল পিএসজি। প্যারি সাঁ জাঁ-র হয়ে অপর গোলটি করেন তমা মুনিয়ে।

বি-গ্রুপে এদিন অলিম্পিয়াকোসের মাঠে ২-২ ড্র করেছে গতবারের রানার্স আপ টটেনহ্যাম হটস্পার। বি-গ্রুপের অন্য ম্যাচে ঘরের মাঠে সার্বিয়ার দল রেড স্টার বেলগ্রেডকে ৩-০ গোলে হারাল বায়ার্ন মিউনিখ। বায়ার্নের হয়ে গোলগুলি করেন কিংসলে কোমান, রবার্ট লেওয়ানডস্কি এবং টমাস মুলার।

অপর দিকে, চ্যাম্পিয়ন্স লিগে সি-গ্রুপে ইউক্রেনের শাখতার দানেৎস্ককে তাদের মাঠেই ৩-০ গোলে হারাল গতবারের সেমি ফাইনালিস্ট ম্যানচেস্টার সিটি। সিটির তিন গোলদাতা রিয়াদ মাহরেজ, ইলকাই গানদোয়ান ও গ্যাব্রিয়েল জেসুস।

তবে ডি-গ্রুপের ম্যাচে স্পেনের অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে ২ গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ২-২ ড্র করেছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :