যুবলীগ নেতা খালেদের বিরুদ্ধে দুই মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৭

অবৈধ ক্যাসিনো চালানো ও মাদক সংশ্লিষ্টায় র‌্যাবের হাতে গ্রেপ্তার ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়ার বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব বাদী হয়ে অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে অভিযোগ এনে রাজধানীর গুলশান থানায় মামলাটি করে। অন্যদিকে মতিঝিল থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

আজ বেলা আড়াইটার দিকে খালেদ মাহমুদকে গুলশান থানায় হস্তান্তর করে র‍্যাব।

আটকের প্রায় ২০ ঘণ্টা পর র‌্যাবের সিলভার রঙের একটি হায়েস মাইক্রো গাড়িতে করে থানায় নিয়ে আনা হয়। ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) পাশের রুমে তাকে রাখা হয়। এ সময় তার গায়ে বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট ছিল।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান ঢাকাটাইমসকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া বলেন, ‘খালেদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে র‌্যাব-৩ এর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।’

বুধবার রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় ইয়ংম্যানস ক্লাবে অভিযান চালায় র‍্যাব। ওই ক্যাসিনোর মালিক হচ্ছেন আটক যুবলীগ নেতা খালেদা মাহমুদ ভূইয়া। অভিযানে ১৪২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ক্যাসিনো থেকে উদ্ধার করা হয় জুয়া খেলার দশটি এনালগ বোর্ড ও ছয়টি ডিজিটাল বোর্ড। এছাড়া নগদ ২৪ লাখ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়। সঙ্গে ৫০ বোতল বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করে র‌্যাব। পরে সেটি সিলগালা করে দেওয়া হয়।

ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :