বেনাপোলে সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সংবাদ সম্মেলন

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:২১

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরের বেনাপোলে সিঅ্যান্ডএফ এজেন্টকে জড়িয়ে কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরীর বিরুদ্ধে বেনামি অভিযোগ করার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলন করেছে বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশন।

নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে জানানো হয়, আহসান আলী নামে এক ব্যক্তি নিজেকে দুদকের সহকারী পরিচালক পরিচয় দিয়ে সরকারের ২০ লাখ টাকার রাজস্ব ফাঁকি দেয়ার জন্য কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরীকে চাপ প্রয়োগ করে। পরবর্তীতে মিথ্যা ঘোষণায় আমদানি করা ২৫০০ কেজি ভায়াগ্রার চালান আটকের পর তা ছেড়ে দেয়ার জন্য কাস্টমস কমিশনারকে চাপ প্রয়োগ করে ব্যর্থ হয়ে কমিশনারের বিরুদ্ধে দুদুকে বেনামি অভিযোগ করে। কমিশনারকে আহসান আলী কর্তৃক চাপ প্রয়োগের একটি দৃশ্য গোপনে ভিডিও করে তা সামাজিক যোগাযোগেরমাধ্যমে ভাইরাল করা হয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। রাজস্ব আদায়ে ব্যস্ত কমিশনারকে হয়রানি করার কারণে বেনাপোল বন্দরের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি নুরুজ্জামান। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, সাবেক সভাপতি শামছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন মিলন, জামাল হোসেন, কাস্টমস বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, কামাল উদ্দিন শিমুল প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)