মাইলস্টোন কলেজে বিএনসিসির ব্যাটালিয়ান ক্যাম্প

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:১২

মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস উত্তরার দিয়াবাড়িতে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)-৩ ব্যাটালিয়ান, রমনা রেজিমেন্টের আওতাধীন ব্যাটালিয়ান ক্যাডেটদের সমন্বয়ে ব্যাটালিয়ান ক্যাম্প।

২৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে অনুষ্ঠিত বর্ণিল এই ব্যাটালিয়ান ক্যাম্পের কার্যক্রম চলে ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।

মনোমুগ্ধকর এই ব্যাটালিয়ান ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।

বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, রেজিমেন্ট কমান্ডার লে. কর্নেল খালিদ মাহমুদ তারিক, ব্যাটালিয়ান অ্যাডজুটেন্ট মেজর সোমেন কান্তি বড়ুয়া।  

ক্যাম্পে মাইলস্টোন কলেজ বিএনসিসি প্লাটুন হতে ১৯ জন পুরুষ ক্যাডেট, ১৪ জন মহিলা ক্যাডেট এবং দুইজন পিইউওসহ মোট ৩৫ জন ক্যাডেট সফলভাবে অংশগ্রহণ করেন। মাইলস্টোন কলেজ থেকে অংশগ্রহণকারী ক্যাডেটদের মধ্যে একাদশ শ্রেণি ইংরেজি মাধ্যমের শিক্ষার্থী মেহেনাজ হাবীব ইংরেজি সংবাদপত্র পাঠে ১ম স্থান, শেখ তাসনোভা ইলা ইংরেজি নির্ধারিত বক্তৃতায় ২য় স্থান, একাদশ শ্রেণি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আজমীর হাসান জীম ইংরেজি ভাষায় উপস্থিত বক্তৃতায় ২য় স্থান, এবং একাদশ শ্রেণি মানবিক বিভাগের শিক্ষার্থী তিশা বোস একক নৃত্যে ১ম স্থান অর্জন করেন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :