রানুর সঙ্গে গাইতে চান শানু

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৮

বিনোদন ডেস্ক

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রিটির তকমা পেয়ে যাওয়া নদিয়ার রানু মন্ডল গান রেকর্ড করেছেন বলিউডের নামকরা সংগীত পরিচালক ও গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে। রেকর্ডিং স্টুডিওতে রানু গেয়েছেন ‘তেরি মেরি কাহানি’সহ বেশ কয়েকটি গান। এবার রানুর সঙ্গে গান গাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন বাংলা ও হিন্দি গানের কিংবদন্তি কুমার শানু।

সম্প্রতি কলকাতার আশা অডিও থেকে প্রকাশিত হয়েছে পুজোর গানের অ্যালবাম ‘খেয়ালি দিন’। সেখানে দ্বৈত ভাবে গেয়েছেন কুমার শানু ও মৌসুমি। মোট ছয়টি গান রয়েছে অ্যালবামে। গানের কথা লিখেছেন দেবর্ষি সরকার, রেশমী চক্রবর্তী, কিঞ্জল চট্টোপাধ্যায় প্রমুখ। বেশিরভাগ গানেরই সুর করেছেন শোভন গঙ্গোপাধ্যায়। কলকাতার এক পাঁচতারা হোটেলে প্রকাশিত হয় এই অ্যালবাম।

অ্যালবাম উদ্বোধনের পরই সাংবাদিকদের প্রশ্নের জবাবে রানু মন্ডলকে নিয়ে কথা বলেন কুমার শানু। জনপ্রিয় এ গায়ক বলেন, ‘নতুন গায়ক আসলে আমরা খুশি হই। রানু ভালো কাজ করলে স্বীকৃতি পাবেন। যদি সঠিক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমি তার সঙ্গে গান গাইব।’ কুমার শানু আরও জানান, হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু গান রেকর্ড করেছেন বলে তিনি অনেকের মুখে শুনেছেন। তবে এখনও নিজের কানে শোনার সুযোগ হয়নি।

গত ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতাজির গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। গত একমাসে সেই গানের ভিউয়ারের সংখ্যা কোটির ঘরে পৌঁছেছে। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই, বিভিন্ন গুণি শিল্পীরা রানুর প্রশংসায় পঞ্চমুখ। সেই রানুকে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে দাঁড়িয়ে গান রেকর্ডিংয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ রেশমিয়া। সেকথা পূরণও করেছেন।

ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এএইচ