সালমান ভক্তদের দাবি মেটাবেন শাকিব

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৩ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১০

বিনোদন প্রতিবেদক

অমর নায়ক সালমান শাহর ৪৮তম জন্ম বার্ষিকীতে তার নামে এফডিসিতে একটি রাস্তা অথবা শুটিং ফ্লোর করার কথা ঘোষণা করেছেন বর্তমানের সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার ছিল সালমান শাহর জন্মদিন। এ উপলক্ষে টিএম ফিল্মসের নিবেদনে ঢাকার মধুমিতা সিনেমা হলে ‘সালমান শাহ সপ্তাহ ২০১৯’-এর আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশন। এই অনুষ্ঠানের উদ্বোধন করেন নায়ক শাকিব খান। এরপর তিনি বক্তব্য রাখেন।

শাকিব খানের বক্তব্যের এক পর্যায়ে দর্শকসারি থেকে প্রিয় সালমান শাহর নামে এফডিসিতে শুটিং ফ্লোর করার আবদার তোলেন তার ভক্তরা। সালমান ভক্তদের দাবির প্রেক্ষিতে তাদের আশ্বস্ত করেন শাকিব খান। বলেন, ‘দুই-একদিন পর এফডিসিতে আমার শুটিং আছে। আমি গিয়েই এফডিসি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব। সালমান শাহর নামে সেখানে কোনো শুটিং ফ্লোর বা রাস্তা করা যায় কিনা শতভাগ চেষ্টা করব।’

শাকিব আরও বলেন, ‘স্কুলে পড়াকালীন প্রথম সালমান শাহর সিনেমা দেখি। সবার মতো তিনি আমারও পছন্দের নায়ক। নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি, আমার হাতে তার জন্মোৎসবের উদ্বোধন হলো। আরও ভালো লাগতো যদি তিনি আমাদের মাঝে বেঁচে থাকতেন। তবে আমরা আমাদের মনের ভেতর সালমান শাহর যে ছবি এঁকে রেখেছি তা কখনোই মোছার নয়। আমি তার আত্মার শান্তি কামনা করছি।’

সালমান শাহর জন্মোৎসবে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আরও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলি ও আইরিন সুলতানাসহ অনেকে।

‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ আজ থেকে শুরু হচ্ছে। চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। এই এক সপ্তাহ মধুমিতা সিনেমা হলে সালমান শাহ অভিনীত ছবিগুলো দেখানো হবে। এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা সিনেমা হলে অনুষ্ঠিত হয়েছিল ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছরের ৬ সেপ্টেম্বর অমর নায়কের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলেছিল।

ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এএইচ